রবিবার, ২৯ মে, ২০১৬

একটা চিরকুট

একটা চিরকুট

বন্ধু বর
আশা করি আমার দেয়া যন্ত্রণা পেয়ে ও ভালো আছো আপন গরিমায়। আমিও চাই তুমি অন্তহীন ভালবাসার স্পর্শের গণ্ডিতে ডুবে থাক। বন্ধু তোমায় অনেক ভালবাসি! এখন ও আমি কুড়িয়ে কুড়িয়ে খুঁজে বের করি আমাদের অলিখিত অতীতের বাস্তবতা।
বন্ধু তোমাকে অতিরিক্ত চিন্তায় নিমজ্জিত করে আমি হারাতে চাইছিলাম অপারগতার লজ্জায়। এর জন্য দায়ী আমার অপ্রাপ্তবয়স্ক প্রবাস জীবন। চির সবুজ বন্ধু আমার, এখন আমি অনেকটা নিয়ন্ত্রিত! চাইলে যে কোন কিছু করার দৃঢ়প্রতিজ্ঞ। কিন্তু তুমি আমার চেয়ে ও অনেক সমৃদ্ধ! আমি যা চাই তুমি তা এখন আর চাইবেনা। আমি ভালবাসলেও তুমি হয়তো বাসবেনা; সেই শৈশব থেকে এই অবধি অনেকটা পথ পাড়ি দিয়েছি! প্রতিটা মূহূর্ত আমাদের আন্তরিকতার কোনো কমতি ছিলনা, ভালবাসা ছিল অপুরন্ত। তোমার সাথে কাটানো প্রতিটা সেকেন্ড, তোমার ভালো মন্দ বিচরিক ক্ষমতা, মানুষকে আপন করে নেওয়ার কৌশল, তোমার দেয়া অনুপ্রেরণা ইত্যাদি সকল ইতিবাচক পৃষ্ঠাগুলি আমি আমার জীবন চলার পথে কাজে লাগানোর চেষ্টা করি। বন্ধু আমাকে ক্ষমা নই, গ্রহণ কর। তোমাকে কষ্ট দেওয়া সকল বিষয়ের জন্য ক্ষমা প্রার্থী ।
ইতি তোমার •••••••। (নিজে লিখে নিবে)


বিঃদ্রঃ  - ভুল বানান শুদ্ধিকরণের অধিকারী একমাত্র গিয়াস আজম।



Posted via Murtaza

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন